নগরঘাটায় স্ত্রীর পরে এবার স্বামী মনিরুজ্জামান ও করোনা পজেটিভ

মোঃ শাহিনুর রহমান শাহিন,সাতক্ষীরা জেলা প্রতিনিধি:

তালা উপজেলার নগরঘাটা ইউনিয়নে স্ত্রী রুমা বেগমের পরে এবার স্বামী মনিরুজ্জামান (৩৪) করোনা পজেটিভ। সে নগরঘাটা ইউনিয়নের গাবতলা গ্রামের দফাদার আরশাদ আলির ছেলে। বর্তমানে বাইচমিলের বাগের খালে বসবাস করেন। তার স্ত্রী মোছাঃ রুমা বেগম (৩০) ১২ই জুনে কোভিড-১৯ রোগে আক্রান্ত হলে তার বসত বাড়ী সহ আশে পাশের ১০টি বাড়ি লকডাউন করা হয়।

পরের দিন ১৩ তারিখে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার তার বাড়ীতে হাজির হয়ে স্ত্রী রুমা বেগমকে চিকিৎসা প্রদান করেন এবং স্বামী মনিরুজ্জামান শারীরিভাবে অসুস্থ (গায়ে জ্বর) থাকায় তাহার কোভিড-১৯ এর নমুনা সংগ্রহ করেন।

১৯ জুন তারিখ ১১.৩০ ঘটিকার সময় তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর মাধ্যমে কোভিড-১৯ সনাক্ত রিপোর্ট পজেটিভ জানা যায়। বর্তমানে মনিরুজ্জামান তার উল্লেখিত ঠিকানায় আছেন। সংবাদ পেয়ে পাটকেলঘাটা থানা পুলিশ (কুইক রেসপন্স টিম) অদ্য তারিখে ১২.৩০ ঘটিকায় কোভিড-১৯ রোগে আক্রান্ত মোঃ মনিরুজ্জামান এর বসত বাড়ী সহ আশে পাশের ১০টি বাড়ি পুনরায় লকডাউন ঘোষনা করেন ।

এ সময় এলাকাবাসী কে আতঙ্কিত না হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার এবং সাতক্ষীরা জেলা পুলিশকে সহযোগিতা করার আহ্বান জানান পাটকেলঘাটা থানা পুলিশ ।

তবে করোনা শনাক্ত মনিরুলের বাড়ি লকডাউনের পরেও তাকে রাস্তা-ঘাটে মাস্ক বিহীন অন্য ব্যক্তিদের সাথে খোশ গল্প করতে দেখা যায় যা ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমেও ছড়িয়ে পড়তে দেখা গেছে। এতে করে এলাকার মানুষের মাঝে এক ধরনের শংকা বিরাজ করছে।