নোয়াখালীতে হাজী মো: জালাল আহমদ স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে ৬০০ পরিবারে ত্রাণ বিতরণ করলেন-টিপু

প্রকাশিত: মে ২, ২০২০

 আবু রায়হান সরকার(চীফ রিপোর্টার):নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ১০ নং নরোত্তমপুর ইউনিয়ন কয়েকটি ওয়ার্ডে ছয় শতাধিক অসহায়, গরীব,দুঃস্থ মানুষদের মাঝে মরহুম হাজী মো: জালাল আহমেদ স্মৃতি ফাউন্ডেশনের পক্ষ থেকে ত্রাণ ও খাদ্য সামগ্রী বিতরণ করেন বেগমগঞ্জ থানা আওয়ামীলীগের নেতা বিশিষ্ট ব্যবসায়ী মেহেদী হাসান(টিপু)।

এ সময় ৫  কেজি চাল,২ কেজি আলু, ১ কেজি ছনাবুট,১ কেজি লবণ,ট্যাঙ্ক(খাবার শরবত), ১টি শাবান,১ টি মাস্ক,ইত্যাদি খাদ্য সামগ্রী গরীবদের মাঝে বিতরন করেন।উপস্থিত ছিলেন নরোত্তমপুর ইউনিয়ন ছাত্রলীগ,যুবলীগ,আওয়ামীলীগের নেতৃবৃন্দরা।

ত্রাণ নিতে আসা কামাল নামে এক ব্যক্তি বলেন, করোনার কারনে আমরা বাইরে গিয়ে কাজ করতে পারছি না। আসলে আমাদের ঘরে খাবার শেষ হয়ে যাচ্ছে।রুজি-রোযকার নাই পরিবারের সবাই না খেয়ে থাকার মত অবস্থা।শুনছি টিপু ভাই ত্রাণ দিবো তাই আসছি।ত্রাণ পেয়ে অনেক খুশি হয়ে বলেন আল্লাহ টিপু ভাইকে বাঁচিয়ে রাখুক নেক হায়াত দান করুক।

এ ব্যাপারে বেগমগঞ্জ থানা আওয়ামীলীগের নেতা বিশিষ্ট ব্যবসায়ী মেহেদী হাসান(টিপু)বলেন, বর্তমান নভেল করোনা ভাইরাস গোটা বিশ্বকে বিধ্বস্ত ও স্তম্ভিত করে দিয়েছে।বাংলাদেশ ‍এর বাইরে নয়।আমাদের নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার নরোত্তম ইউনিয়নে অনেক অসহায়,দুস্থ,গরীব মানুষ রয়েছে।মরহুম হাজী মো: জালাল আহমেদ স্মৃতি ফাউন্ডেশনের পক্ষ থেকে ৬০০ পরিবারে ত্রাণ ও খাদ্য সামগ্রী বিতরণ করেছি।আমাদের এ বিতরণ অব্যাহত থাকবে। যারা ধনাঢ্য বা বিত্তবান রয়েছেন অনুরোধ থাকবে আপনারা অবশ্যই সহযোগীতায় এগিয়ে আসবেন।