টানা ৪৫ দিন ফজর জামাতে পড়ে সাইকেল পেল ৩২ শিশু !

প্রকাশিত: মার্চ ৬, ২০২০

নোয়াখালীর সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নের ছমির মুন্সির উত্তর বাজার বায়তুল আমান জামে মসজিদের জামায়াতের সহিত টানা ৪৫ দিন ফজরের নামাজ আদায় করার ৩২ শিশুকে বাইসাইকের উপহার দিয়েছে সমজিদের প্রতিষ্ঠাতা ও আমেরিকা প্রবাসী মোঃ খলিলুর রহমান বাহার।

শিশু কিশোরদের নামাজে আগ্রহী করতেই এই সাইকেল বিতরণ কর্মসূচি হাতে নেয়া হয়েছে বলে জানিয়েছে মসজিদ কর্তৃপক্ষ।

এ উপলক্ষে আজ শুক্রবার বেলা ১১টার সময় মসজিদ ও মাদরাসা প্রতিষ্ঠাতা আমেরিকা প্রবাসী মোঃ খলিলুর রহমান বাহারের সভাপতিত্বে ও ব্যবসায়ী মোঃ ইসমাইলের সঞ্চালনায় মসজিদ প্রাঙ্গনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন-লায়ন জাহাঙ্গীর আলম মহিলা কলেজের প্রতিষ্ঠাতা ও মেঘনা ব্যাংকের ঝুকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান আলহাজ্ব লায়ন জাহাঙ্গীর আলম।

এসময় আরা উপস্থিত ছিলেন, কাবিলপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মমিন উল্যাহ, প্রফেসর মোজাম্মেল কবির, যৌতুক প্রতিরোধ আন্দোলনের মহাসচিব বেলাল হোসাইন ফাতেহপুরী, বাহার উদ্দিন, রহিম উল্যাহ বশিরী, যুবলীগ নেতা দিদারুল ইসলাম দিদার, ইয়াকুব নুরী, মাওলানা নুরুল ইসলাম, ডাক্তার আবুল কালাম।

আলোচনা সভা শেষে মসজিদের দ্বিতল ভবনের নির্মাণ কাজের উদ্বোধন ও ৪৫ জন জামায়াতের সহিত ফজরের নামাজ আদায়কারী ৬ থেকে ১০ বছরের ৩২ শিশুর মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়।