রামগঞ্জে ধার করা টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে ব্যবসায়ীর স্ত্রী উধাও

প্রকাশিত: মার্চ ২, ২০২০

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ৯নং ভোলাকোট ইউনিয়নের নাগমুদ চৌধুরী বাড়ী থেকে এক ব্যবসায়ীর প্রতারক স্ত্রী ধার করা টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে উধাও হওয়ার ঘটনা ঘটেছে। ঐ প্রতারক মহিলাটির নাম জান্নাতুল ফেরদৌস লুনা, পিতা মোহাম্মদ আলী ও স্বামী রানা চৌধুরী। মহিলাটির বাবার বাড়ি উপজেলার ১নং কাঞ্চনপুর পোঃ কাঞ্চনপুর রামগঞ্জ, লক্ষ্মীপুর।

তার স্বামীর বাড়ী ৯নং ভোলাকোট ইউপির নাগমুদ চৌধুরী বাড়ি।পোঃ নাগমুদ বাজার, রামগঞ্জ, লক্ষ্মীপুর। মহিলাটি আবঃ হামিদ চৌধুরীর কাছ থেকে ২ ভরি স্বর্ণ, হুমায়ুন কবির চৌধুরীর নগদ ১ লক্ষ টাকা ও স্বর্ণ আধা ভরি,আলাউদ্দিন চৌধুরীর নগদ ১ লক্ষ ৫০ হাজার টাকা, কাজল বেগমের ৫০ হাজার টাকা, বাচ্চু মিয়ার ৫০ হাজার টাকা, আলেয়া বেগমের ১ লক্ষ টাকা,নুরু বালুয়ার ২ লক্ষ টাকা,মানু চৌধুরীর আধা ভরি স্বর্ণ সহ মোট প্রায় ১০-১২ লক্ষ টাকার নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার নিয়ে উধাও হয়েছেন এই ব্যবসায়ীর স্ত্রী।

নিউজ সূত্রে জানা যায়, ভুক্তভোগীদের মধ্যে একজন আদালতে মামলা করেন,ঐ প্রতারক নারী কোর্টে হাজিরা ও দেন।সবার টাকা সময়মত দিয়ে দিবে দিবে বলে এক বছরেও দেয়নি।বাকি ভুক্তভোগীরা মামলা করার জন্য প্রস্তুতি নিয়েছেন।

তবে এ ব্যাপারে ঐ মহিলা জান্নাতুল ফেরদৌসের লুনা ও তার স্বামী রানা চৌধুরীর সাথে মুঠোফোন যোগাযোগ করে কোন সাড়া পাওয়া যায়নি। উক্ত মহিলাকে দেখা মাত্র আইনের কাছে সোপর্দ করার অনুরোধ জানিয়েছেন ভুক্তভোগীরা।